বুধবার, সেপ্টেম্বর ০৭, ২০০৫

কনফেশন - ১

আমি জানি, একদিন আমি নিজেকে মেরে ফেলব ;
সে দিনটা আজ হোক আর অন্য আরেকদিন
আমার সবসময় তাই মনে হয় ; কেন, জিজ্ঞেস করলে উত্তর দিতে পারবোনা

এই ছুটিটা কিছু অনাকাঙ্খিত ঘটনা, আত্মোপলব্দ্ধি কিংবা এড়াতে না পারা কিছু বাস্তব সত্যের জন্য কখনোই ভুলতে পারবোনা সম্ভবতঃ এই ব্লগটার ঠিকানা পরিবর্তন করতে হয়েছে , ইচ্ছে করে অবশ্যই নয় ; নিজেকে লুকিয়ে ফেলার জন্যে

আমি সবসময়ই তাই করি ; নিজেকে লুকিয়ে ফেলি, নিজের রঙ টুকু মুছে ফেলে আমি বা আমি সম্পর্কিত কারণে অন্য কেউ যেন প্রভাবিত না হয়, সে চেষ্টা করি

ছোটবেলায় প্রথম যখন সাইকেল চালানো শিখি, চালাতে গিয়ে কারো সাথে ধাক্কা লাগার সম্ভাবনা থাকলে আমি নিজেই আগে ইচ্ছে করে পড়ে যেতাম, যাতে ধাক্কাটা না লাগে

আমার সাথে কোনভাবে দেখা হয়ে গেলে বিব্রত হয়ে পড়বে, এরকম মানুষ আমি নিজের থেকেই এড়িয়ে চলি

যে কোন তর্কে আমি যখন বুঝতে পারি , অন্যপক্ষটি হারতে ভীষণ অপছন্দ করেন, তখন আমি তার যুক্তির পক্ষে (অযৌক্তিক হলেও ! ) হ্যাঁ-হুঁ করা শুরু করি

কৈশোরে আমি যখন প্রথম অপোজিট সেক্সের একজন মানুষের প্রতি আকৃষ্ট হয়েছিলাম, আমি সেটা প্রকাশ করিনি কারণ আমি সেখানে আমার মত দ্বিতীয় একজনের উপস্থিতি অনুভব করেছিলাম

আমি যুদ্ধ ভীষণ অপছন্দ করি, এমনকি খুব সাধারণ ঠাণ্ডা আবহাওয়াও ;
আমি জানি, আমি একটা ক্ষুদ্র মানুষ যার অস্তিত্বের রং ভীষন হালকা

আমি অসংখ্য প্যারাডক্স এ ডুবে থাকা অনেক কিছুতেই দ্বৈত মানসিকতার একজন

আমি জানি একদিন আমি নিজেকে মেরে ফেলব, তবে সে দিনটা আজ নয়; কিংবা নয় আগামীকালও
কোন একদিন


::::প্রথমে এই পোস্ট এর শিরোনাম ছিল 'আমি জানি', পরে পরিবর্তন করেছি:::::

কোন মন্তব্য নেই: